শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক::   “বঙ্গবন্ধুর জন্মদিন-রঙ্গ ছড়ানো আলো, লাল সবুজের বাংলাদেশ থাকবে শিশু ভালো” স্লোগানে ১৭ মার্চ দক্ষিণ সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হয়।

সকাল ১০ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনিক ভবনের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লা, থানা পুলিশের পক্ষ থেকে অফিসার ইনচার্জ(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সভাপতি হাজী আব্দুল হেকিম ও সাধারণ সম্পাদক মোা. আতাউর রহমান পুষ্পস্তবক অর্পন করেন।

এরপর সকাল সাড়ে ১০ টায় সেখান থেকে একটি আনন্দ র‌্যালী বের করে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়ক প্রদক্ষিণ করে উপজেলা প্রশাসনিক ভবনের সম্মুখে শেষ হয়ে। পরে উপজেলা পরিষদের হল রুমে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন পালন করা হয়। পরে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল পরবর্তী বঙ্গবন্ধুর জীবনী শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান, থানা অফিসার ইনচার্জ(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী আব্দুল হেকিম, সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান,উপজেলা সমবায় অফিসার মো. মাসুদ আহমদ,উপজেলা এলডিইডি নির্বাহী প্রকৌশলী শামীম হাসান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. পিয়ার আহমদ,উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. নুরে আলম সিদ্দিকী,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল বাছিত সুজন, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, জিএম সাজ্জাদুর রহমান,জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, জয়কলস উজানীগাঁও রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শচীন্দ্র চন্দ্র সরকার, আব্দুল মজিদ কলেজের প্রভাষক নীহার রঞ্জন তালুকদার প্রমুখ।

আলোচনা সভার পরপরই বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ সম্পর্কে চিত্রাঙ্কন, রচনা, উপস্থিত বক্তৃতা, গল্পবলা ও নির্ধারিত বক্তৃতা প্রতিযোগিতা এবং দেয়াল পত্রিকা লিখন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com